ঢাকাবুধবার , ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

শোক দিবস উপলক্ষ্যে হাফেজদের নিয়ে দোয়া ও খাবার আয়োজন

যুগের কথা ডেস্ক
আগস্ট ১১, ২০২৩ ৯:০৩ অপরাহ্ণ
Link Copied!

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদতবার্ষিকী, বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের জন্মবার্ষিকী এবং ১৫ আগস্ট নিহত সকল শহীদের রুহের মাগফেরাত কামনা করে এতিম ও মাদ্রাসার হাফেজ শিক্ষার্থীদের নিয়ে দোয়া মাহফিল ও দুপুরের খাবার আয়োজন করেছেন রবীন্দ্র বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ কর্মী ওমর ফারুক ডলফিন।

আজ ১১আগস্ট শুক্রবার দুপুরে সিরাজগঞ্জের শহীদগঞ্জ হাফেজিয়া মাদ্রাসা ও লিল্লাহ বোর্ডিংয়ে শতাধিক এতিম ও হাফেজ শিক্ষার্থীদের নিয়ে দোয়া শেষে দুপুরের খাবার আয়োজন করেন তিনি। এসময় কুরআন খতম করেন হাফেজ শিক্ষার্থীরা। ছাত্রলীগ কর্মী ওমর ফারুক ডলফিন বলেন, শোক দিবস উপলক্ষে প্রতি বছরই আমি দোয়ার আয়োজন করি। এবছর ১৪ ও ১৫ আগস্ট বিশ্ববিদ্যালয় এবং নিজ জেলায় প্রোগ্রাম থাকায় আগেই দোয়ার আয়োজন সম্পন্ন করলাম। ১৫ আগস্ট শাহজাদপুর কেন্দ্রীয় কর্মসূচি হিসেবে রবীন্দ্র বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ থেকেও আরেকটি দোয়ার আয়োজন আছে।

এসময় উপস্থিত ছিলেন, সিরাজগঞ্জ পৌর আওয়ামী লীগের সদস্য জনাব মো: মোস্তফা, সিরাজগঞ্জ সরকারি কলেজ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মাসুম রানা সাহস, রবীন্দ্র বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ কর্মী হিমেল ও শরিফুল হক।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।