ঢাকাবৃহস্পতিবার , ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

সাঈদীকে নিয়ে মসজিদে ইমামের বক্তব্যে তাড়াশে উত্তেজনা

যুগের কথা ডেস্ক
আগস্ট ১৮, ২০২৩ ৯:২৪ অপরাহ্ণ
Link Copied!

তাড়াশ উপজেলার নওগাঁ ইউনিয়নের চৌপাকিয়া জামে মসজিদের ইমাম জামায়াত নেতা গোলজার হোসেন গতকাল শুক্রবার (১৮আগষ্ট) পবিত্র জুম্মার নামাজের খুতবা দেওয়ার আগে বলেন দেলোয়ার হোসেন সাঈদীকে বর্তমান সরকার মিথ্যা মামলায় সাজা দিয়েছিল বলে খুতবার পূর্বে উল্লেখ করেন। এ নিয়ে মসজিদের ভিতরেই চরম উত্তেজনার সৃষ্টি হয়। কোন মতে জুম্মার দু’রাকাত ফরজ নামাজ আদায় করে ইমাম সাহেবকে সটকে পরেন। পরিস্থিতির সামাল দিতে বিএনপির নেতা চান আলী তাকে মসজিদ থেকে সরিয়ে নিয়ে যায় বলে এলাকাবাসী জানান। ইমাম ও জামায়াত নেতা গোলজার হোসেন ওই ইউনিয়নের পরৌহালী গ্রামের বাসিন্দা। তিনি জামায়াত ইসলামী সংগঠনের সুরা সদস্য বলে জানা গেছে। এ ঘটনায় এলাকাবাসী ওই জামায়াত নেতাকে গ্রেফতারের দাবিতে জানিয়েছেন। স্থানীয় লোকজন থানা পুলিশকে খবর দিলে পুলিশ এঘনাস্থলে উপস্থিত হওয়ার আগেই তিনি ঘটনাস্থল ত্যাগ করেন।

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ শহিদুল ইসলাম জানান, বিষয়টি আমি শুনেছি। জরুরী কাজে জেলায় ছিলাম।

তাড়াশ উপজেলা নিবার্হী কর্মকর্তা মোঃ মেজবাউল করিম বলেন, বিষয়টি আমি সাংবাদিকের মাধ্যমে জেনেছি। ঘটনার সত্যতা যাচাই করার জন্য ইসলামী ফাউন্ডেশনের মাধ্যমে চেষ্টা করছি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।