ঢাকামঙ্গলবার , ১৪ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

তাড়াশে সড়ক দুর্ঘটনায় ছেলে নিহত : পিতার অবস্থা আশঙ্কাজনক

তাড়াশ প্রতিনিধি
আগস্ট ১৯, ২০২৩ ১২:৩৮ অপরাহ্ণ
Link Copied!

সিরাজগঞ্জের তাড়াশ মহিলা ডিগ্ৰী কলেজের অধ্যাপক মাজহারুল ইসলাম তার ছেলে মোঃ নাঈমকে নিয়ে গ্রামের বাড়ি বেলকুচি যাওয়ার পথে সলঙ্গার পার্শ্বে সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলেই ছেলে নাঈম নিহত হয়েছে। তাড়াশ মহিলা ডিগ্ৰী কলেজের অধ্যক্ষ মোঃ জাফর ইকবাল নাঈম নিহত বিষয়টি নিশ্চিত করেছেন। বাবা অধ্যাপক মাজহারুল ইসলাম গুরুত্বর আহত হয়েছেন।

ঘটনাটি ঘটেছে শনিবার (১৯আগষ্ট) সকাল ১১টার দিকে সলঙ্গা নামক স্থানে। পারিবারিক সূত্রে জানাগেছে, তিনি তাড়াশের ভাদাস থেকে তার পৈত্রিক গ্রামের বাড়ি বেলকুচি যাওয়ার পথে সলঙ্গার পার্শ্বে সিএনজি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে হলে ঘটনাস্থলেই নাঈম নিহত হয়। গুরুত্ব আহত অধ্যাপক মাজহারুল ইসলামকে সিরাজগঞ্জ শহীদ ক্যাপ্টেন এম মনসুর আলী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। বর্তমানে তার অবস্থা আশঙ্কাজনক।

তাড়াশ মহিলা ডিগ্ৰী কলেজের অধ্যক্ষ মোঃ জাফর ইকবাল সহ কলেজের শিক্ষক ও শিক্ষার্থীরা গভীর শোক প্রকাশ করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।