ঢাকাবুধবার , ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

তাড়াশে প্রধান শিক্ষকের তিন বছরের কারাদণ্ড ও জরিমানা

এম মামুন হুসাইন, তাড়াশ প্রতিনিধি
আগস্ট ২৯, ২০২৩ ২:৪৪ অপরাহ্ণ
Link Copied!

তাড়াশে প্রধান শিক্ষকের তিন বছরের কারাদণ্ড ও পাঁচ হাজার টাকা জরিমানা
সিরাজগঞ্জের তাড়াশের প্রতিরামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ রফিকুল ইসলাম রফিককে পুলিশ গ্রেফতার করে কারাগারে প্রেরণ করেছে। মঙ্গলবার (২৯শে আগষ্ট) দুপুরে সিরাজগঞ্জ আদালত চত্বর থেকে পুলিশ তাকে গ্রেফতার করে। ২০১৮ সালে একটি জি,আর মামলায় রফিক ও সালামের ৩বছরের কারাদন্ড ও ৫হাজার টাকা জরিমানা হয় । গত ১৭/০৭/২৩  তারিখে জি আর ৯৮/১৮ নং মামলায় চিপ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট এর আদালত থেকে এই সাজা ঘোষণা করা হয়। রফিক মাস্টার মঙ্গলবার সিরাজগঞ্জ কোর্ট চত্বরে আসলে পুলিশ তাকে গ্রেফতার করে কারাগারে পাঠায়।
মামলা সূত্রে জানাগেছে, তাড়াশ উপজেলার সগুনা ইউনিয়নের সান্দুরিয়া গ্রামের শাহাদত হোসেন সাধুর ছেলে মিলনকে রফিক, সালামসহ কয়েক জন মিলে কুপিয়ে মারাত্মক জখম করে। মিলনের পিতা শাহাদত হোসেন সাধু বাদী হয়ে তাড়াশ থানায় রফিকুল ইসলাম (রফিক মাস্টার) ও সালাম সহ ১৫জনের নামে মামলা দায়ের করে। মামলার তদন্ত কর্মকর্তা ১জনকে বাদ দিয়ে ১৪জনের নামে চার্জসিট আদালতে প্রেরণ করে।  দীর্ঘ ৫বছর পর গত ১৭/০৭/২৩ ইং তারিখে মহামান্য আদালত ১২জনকে অব্যাহত দিয়ে মামলার প্রধান আসামি রফিক মাস্টার ও সহযোগী সালামকে অভিযুক্ত করে ওই রায় ঘোষণা করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।