ঢাকাবৃহস্পতিবার , ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

কামারখন্দে বিভিন্ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর উপলক্ষ্যে উন্নয়ন সভা অনুষ্ঠিত

রাইসুল ইসলাম রিপন, কামারখন্দ প্রতিনিধি
অক্টোবর ২০, ২০২৩ ১২:৫৬ পূর্বাহ্ণ
Link Copied!

সিরাজগঞ্জের কামারখন্দে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের উন্নয়ন চিত্র প্রদর্শনী, নবনির্মিত বিভিন্ন প্রকল্পের উদ্বোধন এবং বিভিন্ন প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন উপলক্ষ্যে উন্নয়ন সভা অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার বিকেলে উপজেলার জামতৈল পশ্চিম বাজারে উন্নয়ন সভা অনুষ্ঠিত হয়। এতে উপজেলার বিভিন্ন স্থান থেকে আসা হাজার হাজার জনগণ অংশ নেয়।
স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর সিরাজগঞ্জের নির্বাহী প্রকৌশলী সফিকুল ইসলামের সভাপতিত্বে উন্নয়ন সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিরাজগঞ্জ-২ (সদর-কামারখন্দ) আসনের জাতীয় সংসদ সদস্য অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্না।
এসময় উপজেলা পরিষদ চেয়ারম্যান এসএম শহিদুল্লাহ সবুজ,জেলা আওয়ামিলীর সহ সভাপতি বিমাল কুমার দাস,পৌর আওয়ামীলীগের সভাপতি হেলাল উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি সেলিম রেজা,সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন শেখ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সম্পা রহমা,ভাইস চেয়ারম্যান সেলিম রেজাসহ চার ইউনিয়নের আওয়ামিলীগের সভাপতি- সাধারণ সম্পাদক প্রমুখ বক্তব্য রাখেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।