ঢাকাবুধবার , ১৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

সলঙ্গায় পূজা মন্ডপ পরিদর্শন করলেন অতিরিক্ত পুলিশ সুপার শামসুল আজম

যুগের কথা প্রতিবেদক
অক্টোবর ২১, ২০২৩ ৮:২৩ অপরাহ্ণ
Link Copied!

যুগের কথা প্রতিবেদক : সনাতন ধর্মাবলম্বীদের সর্ববৃহৎ ধর্মীয় অনুষ্ঠান শারদীয় দূর্গা পূজার নিরাপত্তা ব্যবস্থা পরিদর্শন করেন সিরাজগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) শামসুল আজম।

শুক্রবার সন্ধ্যায় (২০ অক্টোবর) তিনি সলঙ্গা থানার কয়েকটি মন্দির পরিদর্শন করেন। এসময়ে পুজা উদযাপন কমিটির নেতৃবৃন্দের সাথে তিনি কথা বলেন ও নিরাপত্তার বিষয়ে খোজ খবর নেন।
পরিদর্শনকালে সলঙ্গা থানার অফিসার ইনচার্জ এনামুল হক, ওসি তদন্ত তাজউদ্দীন, ডিআইও আজমল হোসেন সহ বিভিন্ন পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এ বছর সলঙ্গা থানার ৬ টি ইউনিয়নে ৩২ টি মন্দিরে পূজা অনুষ্ঠিত হচ্ছে।
পূজা মন্দির পরিদর্শনকালে অতিরিক্ত পুলিশ সুপার শামসুল আজম (ডিএসবি) বলেন; বাংলাদেশ একটি অসাম্প্রদায়িক দেশ, এখানে সাম্প্রদায়িকতার কোন স্থান নাই।

কোন প্রকার অপ্রীতিকর ঘটনা যেন না ঘটে সে ব্যাপারে জেলা পুলিশের পক্ষ থেকে পূজার এক মাস পূর্বেই নিরাপত্তার লক্ষ্যে বিভিন্ন ধরনের পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। তন্মধ্যে জেলার সকল পূজা মন্ডপ কমিটির সভাপতি এবং সাধারণ সম্পাদকদের নিয়ে আইন শৃঙ্খলা মিটিংয়ের মাধ্যমে তাদেরকে নানাবিধ দিকনির্দেশনা প্রদানের মাধ্যমে যে পূজা মন্ডপ গুলোকে ঝুঁকিপূর্ণ হিসেবে চিহ্নিত করা হয়েছে, সে সমস্ত পূজা মন্ডপের সমস্যা শুনে সেটা প্রতিকারের জন্য যথাযথ ব্যবস্থা গ্রহন করা হয়েছে। ডিএসবি কর্তৃক সার্বক্ষণিক গোয়েন্দা নজরদারি অব্যাহত রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।