ঢাকাসোমবার , ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আছেন বলে শান্তি পূর্ণভাব দুর্গোৎসব পালিন হচ্ছে : এমপি আব্দুল আজিজ

যুগের কথা প্রতিবেদক
অক্টোবর ২৩, ২০২৩ ১০:৪০ অপরাহ্ণ
Link Copied!

তাড়াশ প্রতিনিধি : আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আছেন বলে আজ বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে সারাদেশে হিন্দু সম্প্রদায়ের সবচেয়ে বড় উৎসব শারদীয় দুর্গাপূজা শান্তিপূর্ণ ভাবে পালিত হচ্ছে। আগামীতে আবারও নৌকা মার্কায় ভোট দিয়ে জননেত্রীর হাতকে শক্তিশালী করার আহ্বান জানান।

 

ধর্ম যার যার উৎসব সবার। প্রতিটি পূজা মুন্ডবে হিন্দু ধর্মাবলম্বীদের পাশাপাশি অন্যান্য ধর্মের মানুষের ব্যাপক সমাগমই প্রমান করে রায়গঞ্জ-তাড়াশ ও সলঙ্গা ধর্মীয় সম্পতি বজায় রেখে উৎসব মুখর পরিবেশে শারদীয় দুর্গোৎসব পালিন করছেন। সোমবার (২৩অক্টোবর) রাতে তাড়াশ উপজেলার দেশীগ্রাম ইউনিয়নের দেওরা জয় মাতা কালি মন্দিরের পূজা মুন্ডব পরিদর্শন ও শারদীয় শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা গুলো বলেন। দেওরা জয়মা কালিমাতা মন্দিরের সভাপতি ও ইউপি সদস্য ব্রজেন্দ্র নাথের সরকারের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মনিরুজ্জামান মনি, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ আব্দুল হক, আওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাড: নুরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শাহিনুর আলম লাবু, সাংগঠনিক সম্পাদক মোঃ মোজাম্মেল হক মাসুদ, মোঃ খলিলুর রহমান, মোঃ নজরুল ইসলাম বাচ্চু, উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ আব্দুল খালেক, উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মোঃ আনোয়ার হোসেন খান, সাধারণ সম্পাদক ও সাবেক ভাইস চেয়ারম্যান মোঃ ফরহাদ আলী বিদ্যুৎ, মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ মর্জিনা খাতুন, ,তালম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুল খালেক, বারুহাস ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মোঃ ময়নুল হক, উপজেলা ছাত্রলীগের সভাপতি ইকবাল হোসেন রুবেল, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ, যুবলীগ নেতা সিরাজ সরকার, তাড়াশ সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ রেজাউল করিম, নওগাঁ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আঃ হাই,তাড়াশ উপজেলা যুব মহিলা লীগের সভাপতি শায়লা পারভীন, সাধারণ সম্পাদক শারমিন আক্তার, সাবেক সভাপতি শিল্পী খাতুন, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের তাড়াশ উপজেলা শাখার সাধারণ সম্পাদক শ্যাম সুন্দর টুটুল, তাড়াশ উপজেলা পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক আনন্দ কুমার ঘোষ সহ স্থানীয় আওয়ামী ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও ওই এলাকার পূজা উদযাপন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক সহ হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দ। পরে প্রধান অতিথি তার ব্যক্তিগত তহবিল থেকে প্রতিটি পূজা মুন্ডবে আর্থিক সহযোগিতা প্রদান করেন। উল্লেখ্য জাতীয় সংসদ সদস্য অধ্যাপক ডাক্তার মোঃ আব্দুল আজিজ এমপি সোমবার তাড়াশের ৪৫টি পূজা মুন্ডব পরিদর্শন করেছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।