ঢাকাবুধবার , ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

কামারখন্দে এসএসসি পরীক্ষার্থীকে মারধর থানায় অভিযোগ

যুগের কথা ডেস্ক
ফেব্রুয়ারি ২১, ২০২৪ ৮:০৮ অপরাহ্ণ
Link Copied!

কামারখন্দ প্রতিনিধি : সিরাজগঞ্জের কামারখন্দে এসএসসি পরীক্ষা শেষে ফেরার পথে চার পরীক্ষার্থীকে মারধরের অভিযোগ উঠেছে। এ ঘটনায় কামারখন্দ থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগ সুত্রে জানা গেছে, ডিকেএসকে আদর্শ স্কুল ও কারিগরি কলেজ কেন্দ্রে এসএসসি ভোকেশনাল পরীক্ষা দিয়ে ব্যাটারি চালিত অটোভ্যানে ঝাঐল গ্রামের নিজ বাড়ীতে ফিরছিলেন পরীক্ষার্থী রাকিব হাসান,সোহেল, সাব্বির ও হাসান।

এসময় তারা পুরাতন চালা এলাকায় পৌঁছালে চালা গ্রামের সুমন,মোরসালিন,মুন্না,মারুফ সহ আরও ৫/৬ জন অটোভ্যানের গতিরোধ করে পরীক্ষার্থী রাকিব,সোহেল,সাব্বির ও হাসান সহ ভ্যানচালক শাহজাহানকে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং কাঠের বাটাম ও লাঠি দিয়ে আঘাত করে শরীরের বিভিন্ন স্থানে জখম করে।

এসময় পরীক্ষার্থী রাকিবের গলায় থাকা ৯০ হাজার টাকা মূল্যের স্বর্ণেও চেইন ও ভ্যানচালক শাহজাহানের পকেটে থাকা ১৯ হাজার টাকা মূল্যের মোবাইল ফোন ও নগদ ২ হাজার ৭০০ টাকা ছিনিয়ে নেয় সুমন,মোরসালিন, মুন্না ও মারুফরা।

পরবর্তীতে পরীক্ষার্থী রাকিব হাসান,সোহেল, সাব্বির ও হাসান এবং ভ্যানচালক শাহজাহান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়ে বাড়ী ফেরেন এবং (২০ফেব্রুয়ারি )সন্ধ্যায় পরীক্ষার্থী রাকিরের চাচা জাকারিয়া হোসেন থানায় অভিযোগ দায়ের করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. হেমা জানান, মঙ্গলবার বিকেলে কয়েকজন এসএসসি পরীক্ষার্থী জরুরি বিভাগে চিকিৎসা নিতে এসেছিলেন। তাদের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিক চিকিৎসা শেষে তাদের ছেড়ে দেওয়া হয়েছে।

কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহা. রেজাউল ইসলাম জানান, মঙ্গলবার পরীক্ষা শেষে পরীক্ষার্থীদের দুই গ্রুপের মারামারির ঘটনায় একটি গ্রুপের থানায় অভিযোগ দিয়েছে। অভিযোগের বিষয়টি তদন্তাধীন রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।