ঢাকাশুক্রবার , ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

জেলা প্রশাসনের পক্ষ থেকে বিজ্ঞ জেলা ও দায়রা জজের বদলি জনিত বিদায় সংবর্ধনা

শাহিন রেজা
ফেব্রুয়ারি ২৫, ২০২৪ ৬:১৭ অপরাহ্ণ
Link Copied!

যুগের কথা প্রতিবেদক : সিরাজগঞ্জ জেলা প্রশাসনের পক্ষ থেকে বিজ্ঞ জেলা ও দায়রা জজ ফজলে খোদা মো: নাজির বদলিজনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২৫ ফেব্রুয়ারি) বিকেলে শহিদ শামসুদ্দিন সম্মেলনে কক্ষে কক্ষেবদলি জনিত এ বিদায় সংবর্ধনার আয়োজন করে সিরাজগঞ্জ জেলা প্রশাসক।


জেলা প্রশাসক মীর মোহাম্মদ মাহবুবুর রহমান এর সভাপতিত্বে ও সহকারী কমিশনার ইসরাত জাহান এর সঞ্চলনায় বদলিজনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে ক্রেস্ট ও ফুলেল শুভেচ্ছা দেওয়া হয়।
এসময় বিদায়ী বিজ্ঞ জেলা ও দায়রা জজ ফজলে খোদা মো: নাজির বলেন,আমি আপনাদের সকলের ভালোবাসায় দীর্ঘ ৬ বছর সিরাজগঞ্জ জেলায় আপনাদের সার্বিক সহযোগিতা নিয়ে কাজ করার চেষ্টা করেছি। এবং সততার সাথে আমার দায়িত্ব পালন করার চেষ্টা করেছি ও ন্যায় বিচারকে সঠিক ভাবে গুরুত্ব দিয়েছি। সিরাজগঞ্জ জেলাকে অনেক মিস করবো। সৃষ্টিকর্তার কাছে আপনাদের সকলের জন্য শুভ কামনা ও দোয়া রইল।


অনুষ্ঠানে অন্যন্যদের মধ্যে উপস্থিত ছিলেন,সিরাজগঞ্জ চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ রাশেদ তালুকদার, নারী শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল -১ ও ২ বিজ্ঞ বিচারক শেখ মোহাম্মাদ নাসিরুল হক, স্থানীয় সরকার উপ-পরিচালক মোহাম্মদ তোফাজ্জল হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক গণপতি রায়,জেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা আনিসুর রহমান, সিরাজগঞ্জ আইনজীবি সমিতির সভাপতি এ্যাড.কায়সার আহমেদ লিটন সহ জেলা প্রশাসক কার্যালয়ের বিভিন্ন দপ্তরে সরকারি কর্মকর্তা ও জেলা দায়রা জজ আদালতের বিচারক বৃন্দ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।