ঢাকাশুক্রবার , ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

পাবনায় নানা আয়োজনে জাতির পিতার জন্মদিন ও শিশু দিবস পালিত

যুগের কথা ডেস্ক
মার্চ ১৭, ২০২২ ৭:৩৮ অপরাহ্ণ
Link Copied!

পাবনা প্রতিনিধি :

পাবনায় নানা আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২ তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে।

এ উপলক্ষে রাত ১২ টা ১ মিনিটে জেলা আ.লীগ কার্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করেন সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স,পাবনা-সিরাজগঞ্জ সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য নাদিরা ইয়াসমিন জলি, জেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল রহিম লালসহ আওয়ামী লীগ ও এর অঙ্গ সর্ংগঠনের নেতাকর্মীরা। বেলা ১২ টার দিকে জেলা আওয়ামী লীগের উদ্যোগে দলীয় কার্যালয় থেকে বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। র‌্যালী শেষে কেক কাটা, মিষ্ঠি বিতরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

অন্যদিকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে সকালে জেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পার্ঘ অর্পন করে শ্রদ্ধা নিবেদন করেন জেলা প্রশাসক বিশ্বাস রাসেল হোসেন, জেলা পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান, জেলা পরিষদসহ বিভিন্ন সরকারী বে-সরকারী অফিস ও বিভিন্ন শিক্ষা, সামজিক ও সাংস্কৃতিক সংগঠন। এছাড়াও দিবসের তাৎপর্য নিয়ে জেলা প্রশাসক, জেলা আওয়ামী কার্যালয়ে অনুষ্ঠিত হয় আলোচনা সভা।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।