ঢাকামঙ্গলবার , ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

বেড়া প্রেসক্লাবে নতুন কমিটি গঠন

যুগের কথা ডেস্ক
মে ২০, ২০২২ ১১:৩৫ অপরাহ্ণ
Link Copied!

বেড়া- পাবনা প্রতিনিধি : গত ২০ মে শুক্রবার সন্ধা ৬ টায় বেড়াপ্রেসক্লাব কার্যালয়ে সাবেক সভাপতি, প্রবীণ সাংবাদিক আ, ফ, ম আব্দুস সামাদ এর সভাপত্বিতে এক সাধারন সভা অনুষ্ঠিত হয়।

উক্ত সাধারন সভায় উপস্থিত সাংবাদিকগন আলোচনান্তে সর্বসম্মতি সিদ্ধান্তক্রমে বেড়া – প্রেসক্লাব এর প্রবীণ সাংবাদিক ও বেড়া প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক সরকার আরিফুর রহমান কে ( ভারপ্রাপ্ত সম্পাদক দৈনিক এ যুগের দীপ) সভাপতি এবং বসন্ত দাস( ভোরের দর্পন) কে সাধারন সম্পাদক মনোনীত করে ১৬ সদস্য বিশিষ্ট ২ বছর মেয়াদি একটি পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

কমিটি গঠন শেষে সদ্যপ্রয়াত, সাংবাদিক, কলামিস্ট, সহিত্যিক আবদুল গাফফার চৌধুরী ও বেড়ার প্রেসক্লাবের প্রয়াত সাংবাদিকদের স্বরনে ১ মিনিট নিরাবতা পালন করা হয়। ক্লাবের কমিটি গঠন অনুষ্ঠানে বেড়া গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।